Afrin Park Resort | Joydebpur Printing View
Untitled Document
অবসর সময়ে ভ্রমণ করুন ও দেশ সম্পর্কে জানুন - পর্যটনবিডি.কম
Picnic Spot and Resort of Bangladesh  
  Web Guideline

 

Afrin Eco Park
.

জিয়া আন্তর্জাতিক বিমান বন্দর থেকে জয়দেবপুর চৌরাস্তা হয়ে মাত্র ২৫ কি.মি. দূরে সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশে গড়ে তোলা হয়েছে আফরিন পার্ক রিসোর্ট। আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত নিরাপদ, প্রায় ২০০০ গাছে ঘেরা এ রিসোর্টে আছে বৃহৎ একটি পুকুর। পুকুরের মাঝে ৫০ আসন বিশিষ্ট একটি মাল্টি পারপাস হল ও নৌকায় বেড়ানোর ব্যবস্থা।

পুকুরের পাড়ে বসার জন্য সুন্দর ব্যবস্থা রয়েছে। অতিথিদের সুযোগ-সুবিধার দিকে লক্ষ্য রেখে গড়ে তোলা হয়েছে টয়লেট ও প্রশস্ত বারান্দা সহ মহিলা ও পুরুষদের জন্য পৃথক বাংলো ও ডাইনিং হল। অতিরিক্ত অতিথিদের সুবিধার্থে আছে আরও পৃথক ৬টি টয়লেট। শিশুপার্ক, সুইমিং ক্যানেল, ঝর্না, গ্রীন হাউস, পর্যাপ্ত গাড়ি পর্কিং সহ পুরো রিসোর্টটিকে আকর্ষণীয়ভাবে গড়ে তোলা হয়েছে। প্রয়োজনে ডেকোরেটর সার্ভিস, গাড়ি ভাড়া ও সেমিনার, সিম্পোজিয়াম আয়োজনের পর্যাপ্ত ব্যবস্থা রয়েছে। তাছাড়া ছোট গ্রুপের জন্য আছে অত্যাধুনিক ২টি লাউঞ্জ। 

 

 

 

 

 

 

 

 

It is only 25 km from Zia International Airport via Joydevpur Crossroads. Afrin Park Resort has been built in a completely natural environment. Safe with modern facilities, surrounded by about 2000 trees, the resort has a large pond. In the middle of the pond is a multi-purpose hall with 50 seats and boat rides.

There are beautiful arrangements for sitting on the edge of the pond. Separate bungalows and dining halls for men and women with toilets and spacious verandas have been set up for the convenience of the guests. There are 6 separate toilets for the convenience of additional guests. The whole resort has been attractively developed including a childrens park, swimming canal, fountain, greenhouse, adequate car parking. There are adequate arrangements for decorator service, car rental and seminar, symposium if required. Moreover, there are 2 state-of-the-art lounges for small groups

 

 


Address :

 

 

Information Provided By :

 

 

Important Tourism Information of Bangladesh

by md. abidur rahman | parjatanbd | A Home of Tourism
 

Welcome