Hasna Hena Picnic Spot | Pubail Printing View
Untitled Document
 
অবসর সময়ে ভ্রমণ করুন ও দেশ সম্পর্কে জানুন - পর্যটনবিডি.কম
Picnic Spot and Resort of Bangladesh  
  Web Guideline

 

Hasnahena Picnic Spot

 

ঢাকার পাশে গাজীপুর জেলার পুবাইল কলেজ গেটে হাসনাহেনা পিকনিক স্পট এবং রিসোর্ট এর অবস্থান। টঙ্গী থেকে ঢাকার দূরত্ব মাত্র ৮ কিলোমিটার‌। ৯ বিঘা জমির উপর প্রতিষ্ঠিত গ্রামীণ পরিবেশে নয়নাভিরাম সাজে সাজানো হয়েছে।

হাসনাহেনা সবচেয়ে বড় আকর্ষণ রকমারি গাছের সমারোহ এবং ফুলের বাগান। এমন কোন দেশি ফল কিংবা ফুলের গাছ নেই যা হাসনাহেনায় নেই। সবুজ বৃক্ষ এর বর্ণিল ফুলের মোহময় সৌন্দর্য হাসনাহেনাকে যেন গিরে রেখেছে। পিকনিক, বনভোজনের জন্য হাসনাহেনা চমৎকার একটি স্থান। প্রতিদিন এখানে ৫০ থেকে ৩০০ জনের পিকনিক আয়োজনের সুযোগ রয়েছে।

হাসনাহেনা একদিন ১টি গ্রুপের জন্যই শুধু ভাড়া দেয়া হয়। হাসনাহেনায় আছে বেশ বড় একটি পুকুর। পুকুরে শান বাঁধানো ঘাট। পাড়ে নারিকেল গাছ এবং ফুল গাছের সারি। পিকনিকের জন্য হাসনাহেনায় রান্নাবান্নার যাবতীয় সুবিধা রয়েছে।

অত্যাধুনিক আবাসিক ভবনে রয়েছে নান্দনিক আসবাবপত্রের সজ্জিত রুম। অতিথিরা এসব রুম ২৪ ঘন্টার জন্য স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবে। পুকুরের উপরে স্থাপিত বাংলা টাইপের রয়েছে বিশ্রামের সুব্যবস্থা। হাসনাহেনার কুঁড়েঘর এবং টিনের চালওয়ালা ঘরগুলো গ্রামীণ পরিবেশটিকে করে তুলেছে আরো সুন্দর এবং বাস্তবিক।
 
হাসনাহেনার খেলাধুলার জন্য রয়েছে বিশাল একটি মাঠ। মাঠে ক্রিকেট, ফুটবল সহ বিভিন্ন খেলার ব্যবস্থা রয়েছে। হাসনাহেনার সৌন্দর্য ফুটে ওঠে বর্ষাকালে। তখন গাছগুলো হয়ে ওঠে সতেজ, আরো সুন্দর। শুধু হাসনাহেনার ভেতরের সৌন্দর্য নয়, হাসনাহেনার বাইরের গ্রামীণ পরিবেশ মনোমুগ্ধকর। এ রিসোর্টের পেছনে রয়েছে একটি বিশাল বিল। বিলে জেলেদের মাছ ধরার দৃশ্য সত্যিই দর্শনীয়। হাসনাহেনায় একটি কনফারেন্স হল এবং সুইমিংপুল নির্মাণ করা হবে। প্রকৃতি এবং আধুনিকতার সমন্বয়ে নির্মাণ করা হয়েছে হাসনাহেনা রিসোর্ট ও পিকনিক স্পট। যেকোনো পারিবারিক কিংবা প্রাতিষ্ঠানিক অনুষ্ঠান আয়োজন এর জন্য বেছে নিতে পারেন নির্দ্বিধায়।

 

Hasnahena Picnic Spot and Resort is located at Pubail College Gate in Gazipur District near Dhaka. The distance from Tongi to Dhaka is only 8 kilometers. Established on 9 bighas of land, it is beautifully decorated in a rural setting.

Hasnahenas biggest attraction is the variety of trees and flower gardens. There is no native fruit or flowering tree that is not in Hasnahena. The enchanting beauty of the colorful flowers of the green tree seems to have captivated Hasnahena. Hasnahena is a great place for picnics and picnics. Every day there is an opportunity to organize a picnic for 50 to 300 people.

Hasnahena is only rented for 1 group a day. There is a big pond in Hasnahena. Ghat paved with sand. Rows of coconut trees and flowering trees along the banks. Hasnahena has all the benefits of cooking for a picnic.

The state-of-the-art residential building has rooms decorated with aesthetic furniture. Guests will be able to use these rooms comfortably for 24 hours. There is a Bengali type rest facility on the top of the pond. Hasnahenas huts and tin-roofed houses make the rural environment more beautiful and practical.

Hasnahena has a huge field for sports. The field has various sports including cricket and football. The beauty of Hasnahena blossomed in the rainy season. Then the trees become fresher, more beautiful. Not only the beauty inside Hasnahena, but the rural environment outside Hasnahena is captivating. There is a huge bill behind this resort. The fishing scene of the fishermen in the bill is really spectacular. A conference hall and swimming pool will be built in Hasnahena. Hasnahena Resort and Picnic Spot has been built with a combination of nature and modernity. Feel free to choose to organize any family or institutional event.

 


Address :
Dhaka :

 

Mobile : 8801755501152,

Email : Ismatarachowdhury29@gmail.com

www.

Park :

 

 

Information Provided By :

 

 

 

Important Tourism Information of Bangladesh

by md. abidur rahman | parjatanbd | A Home of Tourism
 

Welcome