Moon Park and Moon House | Gazipur Printing View
Untitled Document
অবসর সময়ে ভ্রমণ করুন ও দেশ সম্পর্কে জানুন - পর্যটনবিডি.কম
Picnic Spot and Resort of Bangladesh  
  Web Guideline

.

Moon Park and Moon House
.

মুন পার্ক এবং মুন হাউস দুটি পৃথক পরিবেশ বান্ধব রিসোর্ট এবং পিকনিক স্পট। টঙ্গী ব্রিজ থেকে আনুমানিক ৩০কিলোমিটার গাজীপুর ইউনিয়নের পিরুজালী গ্রামে অবস্থিত।

গাজীপুর চৌরাস্তা মোড় থেকে ময়মনসিংহের পথে ১৫ কিলোমিটার দূরত্বে  অবস্থিত হোতাপাড়া বাস স্ট্যান্ড থেকে পশ্চিম দিকের রাস্তা দিয়ে যথাক্রমে ৬ কিমিঃ এবং ৭ কিমিঃ দূরত্বে রয়েছে মুন পার্ক ও মুন হাউজ। উল্লেখ্য  বিখ্যাত উপন্যাস লেখক হুমায়ূন আহমেদের শুটিং স্পট নুহাশ পল্লি  পিরুজালী গ্রামে অবস্থিত।

কর্পোরেট বিনোদনের জন্য মুন হাউস হতে পারে আপনার অবসরে স্বপ্নের ঠিকানা। যেকোনো ধরনের পিকনিক, জন্মদিনের উৎসব, বিবাহ বার্ষিকী উদযাপন, গ্রামীণ পরিবেশে গায়ে হলুদ অনুষ্ঠান, বারবিকিউ পার্টি উদযাপন, ইনফরমাল কনফারেন্স,পূর্ণিমার চাঁদ উপভোগ যে কোন অনুষ্ঠানের জন্য ধারণ ক্ষমতা অনুযায়ী মুন পার্ক ও মুন হাউজকে বেছে নিতে পারেন।  ১০০ থেকে ২০০ জনের জন্য মুন পার্ক এবং ৫০ জনের নিচে জন্য মুন হাউজ উপযুক্ত। মুন পার্কের সম্পূর্ণ দেয়াল ঘেরা চত্বরের মধ্যে রয়েছে দুই রুমের বিলাসবহুল টিনশেড ঘর। উন্নত মানের বাথরুম/টয়লেট সুবিধা, বিনোদন খাবার পরিবেশন ও পৃথক পৃথক নামাজের স্থান, শিশু পার্ক, দৃষ্টিনন্দন ভাস্কর্য, রঙিন গোলপাতা গোল ছাতা, গার্ডেনে পর্যাপ্ত প্লাস্টিকের চেয়ার, টেবিল প্রভৃতি। মুন হাউসে রয়েছে সংযুক্ত বাথরুম টয়লেটসহ টিনশেড বাংলো।

এখানকার বিশেষ আকর্ষণ হচ্ছে দোতালার বিনোদন পাখির চিড়িয়াখানা। শিশুপার্ক ও খাবার পরিবেশন ছাউনি প্রভৃতি উভয় রয়েছে উভয় স্পটে রয়েছে। পর্যাপ্ত উন্নতমানের ক্রোকারিজ, সার্বক্ষণিক কেয়ার টেকার ও ম্যানেজার। ঢাকা থেকে আনুমানিক দেড় ঘণ্টা সময়ের দূরত্বে এবং গ্রামীণ প্রকৃতি পরিবেশে অবস্থিত মুন পার্ক এবং মুন হাউস বাংলাদেশ ছাড়াও ভারত, চীন, নিউজিল্যান্ড প্রভৃতি দেশ থেকে আগত অতিথিবৃন্দের মনকে নাড়া দিয়েছে।

মুন পার্ক এবং মুন হাউজের শুক্রবার ছুটির দিনের ভাড়া যথাক্রমে 15 হাজার এবং 8 হাজার টাকা মাত্র। তবে শনিবার কিম্বা অন্যান্য দিনের জন্য ডিসকাউন্ট ভাড়ার সুযোগ রয়েছে। উভয় স্পটের প্রশাসন অতিথিদের খাবারের ব্যাপারেও পূর্ণ সহযোগিতা প্রদান করতে পারে।

 

 

Moon Park and Moon House are two separate eco-friendly resorts and picnic spots. It is located at Pirujali village in Gazipur union, about 30 km from Tongi bridge.

Moon Park and Moon House are at a distance of 6 km and 6 km from Hotapara bus stand, 15 km on the way to Mymensingh from Gazipur crossroads. Note that the shooting spot of famous novelist Humayun Ahmed is located in Nuhash Palli Pirujali village.

Moon House can be your leisure dream address for corporate entertainment. You can choose Moon Park and Moon House according to your capacity for any type of picnic, birthday celebration, wedding anniversary celebration, yellow ceremony in rural environment, barbecue party celebration, informal conference, full moon enjoyment. Moon Park is suitable for 100 to 200 people and Moon House is suitable for under 50 people. The full-walled courtyard of Moon Park includes a luxurious two-room tinshed house. High quality bathroom / toilet facilities, entertaining meals and separate prayer places, childrens park, eye-catching sculptures, colorful round leaf umbrellas, adequate plastic chairs in the garden, tables etc. Moon House has a tinshed bungalow with attached bathroom toilet.

A special attraction here is the two-story recreational bird zoo. There are childrens parks and food tents in both the spots. Adequate quality crockery, full time care taker and manager. The Moon Park and Moon House, located at a distance of about an hour and a half from Dhaka and in a rural nature environment, has moved the minds of the guests from India, China, New Zealand and other countries besides Bangladesh.

The holiday rent for Moon Park and Moon House on Friday is only Rs 15,000 and Rs 8,000 respectively. However, there is an opportunity to rent a discount for Saturday or other days. The administration of both the spots can also provide full cooperation to the guests regarding the food.

 


Address :
Dhaka :

 

 

Mobile : 01716097874, 01716659968, 01911405529, 01715446695

Email : moonhouse.moonpark@gmail.com

www.moonhousemoonpark.com

Park :

Information Provided By :

 

 

 

Important Tourism Information of Bangladesh

by md. abidur rahman | parjatanbd | A Home of Tourism
 

Welcome