Rangamati Water Front | Gazipur Printing View
Untitled Document
অবসর সময়ে ভ্রমণ করুন ও দেশ সম্পর্কে জানুন - পর্যটনবিডি.কম
Picnic Spot and Resort of Bangladesh  
  Web Guideline

.

Rangamati Water Front
.

গাজীপুরের সফিপুরে প্রতিষ্ঠা করা হয়েছে রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট। গ্রামীণ পরিবেশ, সবুজ-শ্যামল প্রকৃতি যাদের পছন্দ  তাদের  জন্য রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট।  
প্রাকৃতিক নির্মল পরিবেশ এবং আধুনিকতায় নির্মিত হয়েছে রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট। এখানে আছে সুইমিং পুল, পিকনিক স্পট, কনফারেন্স হল, বিনোদন কটেজ, কিডস ক্লাব, রেস্টুরেন্ট, বারবিকিউ কর্নার, ফিশিং এন্ড ব্যাটিংসহ প্রয়োজনীয় সুযোগ সুবিধা। প্রকৃতির মাঝ থেকে এখানে পাওয়া যাবে বিনোদনের স্বাদ। সপরিবারে কিংবা প্রাতিষ্ঠানিক ভ্রমণের জন্য বেশ জনপ্রিয় এ রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট।

রিসোর্টটিকে আবৃত করে আছে রকমারি বৃক্ষ এবং বর্ণিল ফুলের সৌন্দর্য। রিসোর্টের পিকনিক স্পটগুলো সাজানো হয়েছে সুন্দরভাবে। পুরো একদিন অনাবিল আনন্দে কাটিয়ে দেওয়ার মতো যাবতীয় আয়োজন আছে এখানে। ছায়া সুনিবিড় স্পটে আছে খেলাধুলার নানারকম আয়োজন। সব মিলিয়ে ২০০০ মানুষের পিকনিক করা যাবে এখানে। আছে রান্নাবান্নাসহ যাবতীয় সুবিধা।

রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট এর জলসা ঘরের স্থাপত্য শৈলী অন্যান্য সৌন্দর্য ধারণ করে আছে। বাঁশের সাঁকো পেরিয়ে যেতে হয় জলসা ঘরে। জলসা ঘরে বসে চাঁদনী রাতের মোহময় রূপ উপভোগ করা যায়। জলের বুকে যখন চাঁদের আলো ঝলমল করে তখন অন্যরকম এক ভালো লাগায় আপ্লুত হয় মন। রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্টে আছে চমৎকার একটি  সুইমিংপুল। পুলের শীতল জলে গা ভাসিয়ে আনন্দে মেতে উঠার এক অবারিত সুযোগ। সুদৃশ্য লেকের মাছ শিকার এবং নৌ ভ্রমন করে কাটিয়ে দেয়া যায় একটি সুন্দর বিকেল।

এখানকার কটেজগুলো সাজানো হয়েছে আকর্ষণীয়ভাবে। বিভিন্ন ক্যাটাগরি এবং মূল্যমানের এসব কটেজ রুচিশীল আসবাবপত্রে সজ্জিত, নিশ্চিত করা হয়েছে অত্যাধুনিক সুবিধা। দেশী বিদেশী খাবার সমৃদ্ধ রেস্টুরেন্টে পাওয়া যাবে সুস্বাদু রকমারি খাবারসহ বারবিকিউ ব্যবস্থা। রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট এ বিভিন্ন প্রাতিষ্ঠানিক উৎসব যেমন: বোর্ড মিটিং, কনফারেন্স, ট্রেনিং ইত্যাদি আয়োজনের ব্যবস্থাসহ অত্যাধুনিক কনফারেন্স হল। এ হলে নিশ্চিত করা হয়েছে নির্বিঘ্ন অনুষ্ঠান আয়োজন এর যাবতীয় সুবিধা। সব মিলিয়ে অবকাশ যাপন এবং অনুষ্ঠান আয়োজন এর জন্য চমৎকার এক প্রতিষ্টান এ রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট।

 

 

 

Rangamati Water Front has been established at Safipur in Gazipur. Rangamati Water Front for those who like rural environment, green nature.

Rangamati Waterfront Resort is built with natural clean environment and modernity. There is a swimming pool, picnic spot, conference hall, recreation cottage, kids club, restaurant, barbecue corner, fishing and batting facilities. A taste of entertainment can be found here in the middle of nature. Rangamati Water Front is very popular for family or institutional travel.

The resort is covered with a variety of trees and the beauty of colorful flowers. The picnic spots of the resort are beautifully arranged. There are all kinds of arrangements to spend the whole day in Anabil Anand. There are various sports events in the shadowy Sunibir spot. A total of 2000 people can picnic here. There are all the facilities including cooking.

The architectural style of Jalsa Ghar of Rangamati Water Front contains other beauties. You have to cross the bamboo bridge to the Jalsa room. You can enjoy the enchanting look of the moonlit night sitting in the Jalsa room. When the moonlight shines in the chest of the water, the mind is overwhelmed with a different feeling. There is a nice swimming pool on the Rangamati waterfront. An unobstructed opportunity to float in the cool water of the pool. A beautiful afternoon can be spent fishing and cruising the lovely lake.

The cottages here are attractively arranged. These cottages of different categories and prices are furnished with tasteful furniture, sophisticated facilities have been ensured. Barbecue arrangements with delicious variety of food can be found in the restaurant rich in local and foreign food. Rangamati Water Front has a state-of-the-art conference hall with arrangements for organizing various institutional festivals such as: board meetings, conferences, trainings etc. In this case, all the benefits of smooth program organization have been ensured. All in all, Rangamati Water Front is an excellent organization for leisure and event planning.

 


Address :

Dhaka :

Concord Tower, Room-602, Bangla Motor, Dhaka.
Mobile : 01811414074

Email :

www.rangamatiwaterfront.com

Park :

Information Provided By :

 

 

 

Important Tourism Information of Bangladesh

by md. abidur rahman | parjatanbd | A Home of Tourism
 

Welcome